ইঙ্কজেট প্রিন্টারের জন্য সর্বশ্রেষ্ঠ কালি | Colorfly Ep-Dye universal refill ink

প্রিন্টার এর জন্য সর্বশ্রেষ্ঠ কালি যেটি সেটি আমি এর আগেও কয়েকটি ভিডিও তে দেখিয়েছি ।

অনেকেই বলে থাকেন
আমার প্রিন্টারের কার্টিজের কালি শুকিয়ে গেছে
অথবা
কার্টিজের নিচে হেড দিয়ে কালি পড়ে যায়
অথবা
প্রিন্টারের কার্টিজের হেড দিয়ে কালি আসে না
আবার অনেকে বলে থাকেন যে
প্রিন্টারের কার্টিজের দিয়ে সব কালি একসাথে আসে না যেমন হয় লাল কালি  আসে না, না হয় নীল কালি আসেনা, আবার কখনো দেখা যায় লাল নীল আসছে হলুদ কালি আসে না

ইঙ্কজেট প্রিন্টারের প্রিন্টের সব ধরনের সমস্যা গুলো থেকে সমাধান হতে পারে
যদি আপনি দুইটি বিষয় ঠিক রাখতে পারেন
১। পিউর কালি
২। সঠিকভাবে রিফিল

১। পিউর কালি

আমার দেখা চাইনিজ কমদামের মধ্যে সবচেয়ে ভালো কালিটি কালারফ্লাই ইপি-ডাই বেজড ইউনিভার্সাল রিফিল ইঙ্ক ।

কালিটি ইউনিভার্সাল আপনারা যে কোন ইঙ্কজেট প্রিন্টারে ব্যবহার করতে পারেন । অনেক দোকানদারেরা বলে থাকে কালারফ্লাই ইপি-ডাই বেজড ইউনিভার্সাল রিফিল ইঙ্কটি ইপসন প্রিন্টারের কালি ।
আমরা সকলেই জানি ইপসন প্রিন্টার সবচেয়ে সেরা প্রিন্টার।
আরেকটা জিনিস আমরা অনেকেই বলে সব ইঙ্কজেট প্রিন্টারের কালি ইউনিভার্সাল রিফিল ইঙ্ক । প্রিন্টারের কালি কখনো কোনো নাম্বার হয়ে থাকে না। যেকোন প্রিন্টারের কালি অন্য প্রিন্টারে কালি ব্যবহার করা যায়।

আমি ইঙ্কজেট প্রিন্টারের যতোগুলো কালি বাজারে দেখেছি চাইনিজ কমদামের মধ্যে ইঙ্কজেট প্রিন্টারের জন্য সবচেয়ে ভালো কালিটি কালারফ্লাই ইপি-ডাই বেজড ইউনিভার্সাল রিফিল ইঙ্ক ।
কারণ হচ্ছে এটার যেমন দাম কম তেমন পিউর। এটা দিয়ে ইঙ্কজেট প্রিন্টারে কালি রিফিল করারপর ইঙ্কজেট প্রিন্টারে কালি রিফিল করলে যে সমস্যা গুলো দেখা যায় সেসব সমস্যা দেখা যায় না ।

যেমন প্রিন্টারে কালি রিফিল করারপর কার্টিজের হেড দিয়ে কালি চুইয়ে পড়বেনা বা কার্টিজের হেড দিয়ে কালি লিকেজ হবে না । কারন এটি একটি লিকেজপ্রুফ (ছিদ্র নিরোধক) কালি।

কালারফ্লাই ইপি-ডাই বেজড ইউনিভার্সাল রিফিল ইঙ্ক দিয়ে আমার দেখানো অটোরিফিলের নিয়মে কালি রিফিল করলে কোনো ধরনের সমস্যায় আপনাকে পড়তে হবেনা ।

কালারফ্লাই ইপি-ডাই বেজড ইউনিভার্সাল রিফিল ইঙ্ক দিয়ে আমার দেখানো অটোরিফিলের নিয়মে কালি রিফিল করলে আপনি অরিজিনাল কার্টিজের প্রিন্ট কোয়ালিটি রিফিল করা কার্টিজের প্রিন্ট কোয়ালিটিতে কোন অমিল বা তফাৎ খুজে পাবেন না
বরং মনে হবে অরিজিনাল থেকে রিফিল করা কার্টিজ ভালো
আসলেও তাই

 সমাধান দিতে ইউনিভার্সাল কখনো আপনার সমস্যাগুলো হয়ে থাকে সে সমস্যাগুলো থাকে সব সময় করে থাকে আপনি যে কোনো যেকোনো দোকানে পাবেন অথবা আপনি এই দোকানগুলোতে পাবেন তারা এই গানটি চিনবে না সেজন্য আপনাকে নিজেকে দায়িত্ব নিয়ে গানটি খুঁজে বের করতে হবে যে কোন বাজে কোন বইয়ের মার্কেটে আপনার এই গান গুলো পাওয়া যায় এখানে থাকে আশেপাশের দোকানগুলোতে পাওয়া যায় দোকান আছে এছাড়াও কমার্শিয়াল আদালত কোট এর আশেপাশের দোকানগুলোতে এই ধরনের কালি গুলো আপনারা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop